ADS

Tuesday 6 February 2018

New long story bangla choti golpo

New long story bangla choti golpo-5

রে ভোগ করো, তোমার বউএর কথা মনে হলেই এখন থেকে আমার বাড়িতে এসে আমায় চুদে যেও, তাহলেই তো আর সমস্যা নেই, এখন থেকে আমিই তোমার গোপন বউ, দিনের বেলা চাইলে রোজ এসে আমায় চুদতে পারো –তুমি বললেই আমি কাপড় খুলে দাঁড়িয়ে যাবো তোমার কাছে এসে, ঠিক আছে? এসো এবার আমায় ঠাণ্ডা করো আর নিজেও ঠাণ্ডা হও, ১সপ্তা ধরে দুজনেই উপোষী আছি, এসো আর দেরি করো না- বলতে বলতেই মা তাকে জড়িয়ে ধরে শুইয়ে দিয়ে তার বাঁড়াটা বার করল লুঙ্গিটা খুলে ফেলে দিয়ে আর লোকটাও মায়ের বুকের ভেতর হাতটা ঢুকিয়ে মাই দুটো ধরে টেনে আনল নিজের বুকে, একহাতে মায়ের মাইটা চটকাতে চটকাতে অন্য হাত দিয়ে ঠিলে নামিয়ে দিলো মায়ের কাপড়টা।এই চটি কাহিনী আপনি বাংলা চটি সাইট ডট কম এ পড়ছেন । দুজনেই ধুম লেঙ্গটো হয়ে খোলাখুলি চটকা চটকি শুরু করে দিলো- লোকটা মায়ের গুদ ছানছে আর মাই চটকাচ্ছে অন্য মাইটা মুখে পুরে চুষতে চুষতে আর মা তার ঘাড় জড়িয়ে ধরে অন্য হাতটা দিয়ে খিঁচে দিতে লাগলো তার বিরাট মোটা আর খাড়া হয়ে থাকা বাঁড়াটা, এখন বুঝলাম মা দাদার বাঁড়া না পাওয়ার জন্য দুঃখ না করে কেন এই বানচোদকে দিয়ে চোদাতে লেগেছে- শালার বাঁড়াটা মোটা তো বটেই কিন্তু লম্বা প্রায় ১ফুট, দাদার পক্ষে এর মত পিছন থেকে সেই সব পোজে চোদা অসম্ভব, তাই মা এই ষাঁড়ের জন্য এতো হামলাচ্ছে, বাড়ি ছেড়ে রাতের অন্ধকারে জঙ্গলে তাই মাগী চোদোন খেতে এসেছে। দাঁড়িয়ে দাঁড়িয়ে তো অনেকক্ষণ মাখামাখি করলো দুজনে তারপর মা দেখি গাইয়ের মত গুদটা পিছন দিকে বার করে নড়াতে নড়াতে বলছে- নাও গো আমার ষাঁড় তোমার এই গাই কে এবার পাল দিয়ে গাভীন করো, তোমার বাছুর বিয়োবো বলে আমি ঠিকই করে ফেলেছি, তুমি আমায় পোয়াতি করে দাও, আগে জানলে তোমার মত মরদকেই বিয়ে করতাম ওই হিজরে ডাক্তারকে না করে, নাও চোদো আমায়। লোকটা যথারীতি আগের দিনের মত করে মায়ের পিছনে গিয়ে মাই চটকে ষাঁড়ের মত করে মাকে চুদতে লাগলো।


আসে পাসে কোন ঘর বাড়ি নেই তাই মা চিৎকার করে করে চোদাতে লাগলো- ফাটিয়ে দাও গো গুদটা আমার, মেরে ফেলো চুদে চুদে আমায় কি সুখ হচ্ছে গো আহ উহ আহ, লোকটাও খানকি মাগী আজ তোকে আমি ভুবন অন্ধকার দেখিয়ে ছাড়ব শালী, কবে থেকে তোর গুদ মারবো ভাবছি রে জানিস? মা হাতদুটো পিছনে এনে তার পোঁদটা ধরে বলল কবে থেকে রে বোকাচোদা? সে- যেদিন প্রথম দুধ দিতে গিয়ে তোর মোড় দেখেছিলাম রে মাগী, ব্লাউজের হুকগুলোর সবকটা লাগানো ছিল না তোর, তাই দুধ নিতে ঝুকতেঁই তার এই রসালো চোখা মাইদুটো বেড়িয়ে পড়ল কাপড়ের তলায়, আমি কিন্তু বসে বসে সব দেখতে পাচ্ছিলাম আর তুইও মাগী ঢাকার চেষ্টা করছিলি না। তখনই আমি বুঝে গিয়েছিলাম ভদ্রলোকের বাড়ির বউ হয়ে থাকলে কি হবে তুই আসলে একটা পাকা খানকি মাগী নইলে অমন করে মাই বার করে আমায় দেখাতিসনা, তোকে গাই বানিয়ে একদিন আমি গোয়ালে এনে তোর ওই মোটা বাঁটের দুধ দোয়াবোই বলে সেদিনই ঠিক করে ফেলেছিলাম। তাই তো তোর বাড়িতে দুধ দিতে যেতাম সবার শেষে লুঙ্গির তলায় কিছু না পড়ে একবারে রেডি হয়ে, তোকে আমিও চাইছিলাম বাঁড়াটা আমার দেখাতে, জানতাম তোর মত খানকি মাগীর গুদে জল এসে যাবে আমার বাঁড়াটা দেখলে, তুইও তো সেটা একবার দেখেই পাগল হয়ে গেলি রে খানকি, তাই ভাতার সংসার সব ছেড়ে রাতের অন্ধকারে এই বনে এসেছিস আমার বাঁড়ার ঠাপ খেতে, তাই তো?এই চটি কাহিনী আপনি বাংলা চটি সাইট ডট কম এ পড়ছেন । মাকে লোকটা বিছনায় তুলে উলটো করে ফেলে রাম ঠাপ দিতে দিতে বলল- মাগী দেখ তোকে আজ কি অবস্থা করি, কাল সকালে তুই নিজের পায়ে হেটে বাড়ি যেতে পারবি না- গুদ ফেটে রক্ত বেড়িয়ে যাবে রে মাগী আজ তোর। মা- তোর মত মরদের তো বেশ্যা হয়ে থাকবো রে খানকিচোদা, আমিও তো বলছি চুদে গুদের বারোটা বাজিয়ে দে আমার, যদি কাল বাড়ি যেতে না পারি তো সারাদিন তোর বাঁড়ার গেঁথে আমায় এই গোয়ালে ফেলে তুই চুদবি, রেখে দে যতদিন পারিস তোর বাঁড়ার তলায় আমাকে ফেলে, তোর কাছে চুদিয়ে গুদের ওইরকম হাল যদি করে দিতে পারিস আমি এইখানেই পোঁদ খুলে পড়ে থাকবো তোর কাছে। চোদ না আমায় কত চুদবি, আমি তো আজ তোর বউ রে, এখন সারা রাত পড়ে আছে, আমায় নিংড়ে নে, উল্টে পাল্টে যেমন করে পারিস আমায় চটকে চুদে খা –এমন মাগী তুইও আর পাবি না চুদতে, বুঝলি? লোকটা এবার আরও জোড়ে জোড়ে গাদন দিতে শুরু করলো মাকে, আর মা বিছানায় পড়ে চিৎকার করে সুখ নিতে লাগলো। এমন সময় হটাত লোকটা আমার মায়ের পা দুটো তার কাঁধের উপর তুলে নিল । অল্প আলোতে মায়ের পায়ের পায়েল দুটো চিক চিক করতে লাগলো । লোকটা নিজের কেঁদো মুষল প্রমান বাঁড়াটা অনেকটা গুদের থেকে বার করে কোমরের এক ঝটকায় আবার পুরে দিলো ।
আমার মা ডুকরে কেঁদে উঠলো । বুঝতে পারলাম লোকটার বাঁড়ার মাথাটা আমার মায়ের রসালো গুদ চিরে জরায়ুর মুখে সজোরে আঘাত করলো । অল্প আলোতে দেখলাম মায়ের দুচোখে একবিন্দু করে জল হিরের দানার মত চিক চিক করছে ,কপালের সিঁদুর ঘেঁটে গেছে । মা কাতর গলায় চিৎকার করে উঠল – ‘ ওগো তোমার দুটি পায়ে পড়ি , অত জোরে নয় – একটু আস্তে।‘ আমার বাঁড়াটা হিট খেয়ে শক্ত হয়েই ছিল , মায়ের আর্ত চিৎকার কানে যেতেই টন টন করে উঠল । এরপর আমার পক্ষে বাঁড়াটা চেন খুলে বের করা ছাড়া আর কোনও উপায় ছিল না । তাড়াতাড়ি করে আমার ঠাটিয়ে ওঠা বাঁড়াটা হাতে করে খেঁচতে খেঁচতে আমার মায়ের চোদানো দেখতে লাগলাম জঙ্গলে দাঁড়িয়ে ।গোয়ালা লোকটা কান্নাকাটিকে কোনও রকম আমল না দিয়ে আমার মায়ের পুরুষ্টু চুঁচিদুটোকে বলিষ্ঠ দুই হাতে চেপে ধরে খুব শক্ত ভাবে মোচড়াতে লাগলো – আর জোরে জোরে কোমর তুলে তুলে তার লম্বা আর মোটা ল্যাওরাটা দিয়ে কঠিন ভাবে মায়ের গুদ মারতে লাগলো । মা খাটিয়ায়ে পড়ে কোঁকাতে লাগলো আর গোয়ালাটার কাছে প্রাণঘাতী ঠাপ খেতে লাগলো । ঠাপের তালে তালে মায়ের দুপাএর পায়েল গুলো লোকটার কানের খুব কাছে রিন রিন করে বাজছিল – যেহেতু লোকটা দুটো পা কাঁধের উপর তুলে নিয়ে চুদছিল ।এই চটি কাহিনী আপনি বাংলা চটি সাইট ডট কম এ পড়ছেন । কিছুক্ষণ ঠাপ খাবার পর মায়ের কাতরানি গোঙানিতে রূপান্তরিত হল – একটানা কিজে বলছিল আমি বুঝতে না পারলেও এটুকু বুঝলাম আগের মতো আর অতটা কষ্ট হচ্ছে না । এদিকে আমার অবস্থা খুব সঙ্গিন – যে কোন সময় মাল পড়ে যেতে পারে , কান দিয়ে গরম আগুনের হল্কা বের হচ্ছে । তাই আর না খেচিয়ে বাঁড়াটা মুঠো করে ধরে দাঁড়িয়ে মায়ের উত্তেজক কাম লীলা দেখতে লাগলাম । বেশী সময় লাগলো না – গোঙানি শীৎকারে রূপান্তরিত হতে । মা প্রবল যৌন আকাঙ্খায় সজোরে লোকটার কাঁধ খামচে ধরল – সজোরে নখ বসিয়ে দিলো লোকটার গায়ে । লোকটাও ব্যাথায় চেঁচিয়ে উঠে সজোরে মায়ের পুরুষ্টু মাই দুটো মুচড়ে দিলো । মা কাতর স্বরে লোকটার কাছে অনুনয় বিনয় করতে লাগলো – ‘আমাকে তুমি পোয়াতি করে দাও – আমার দশ দিন আগে মাসিক শেষ হয়ে গেছে । আমি তোমার ফ্যাদা গুদে নিয়ে মা হতে চাই । তোমার গরম ফ্যাদা আমার গুদে ঢেলে আমার জ্বালা জুড়িয়ে দাও ।‘ লোকটা প্রথমে এই প্রলাপে কান না দিয়ে এক মনে আমার মায়ের গুদ মারছিল – কিন্তু মায়ের একটানা ছেনালিতে একসময় সে ক্ষেপে উঠলো । সে রেন্ডি মাগি বলে মাকে গালি দিল – আজ রাতেই যে সে আমার মাকে পেট বাধিয়ে দেবে সেই প্রতিশ্রুতি দিল । আমার হাতে ধরা আমার বাঁড়াটা হথাত কাঁপতে লাগলো – আর আমার সাথে বিশ্বাসঘাতকতা করে বমি করতে লাগলো । মায়ের কামলীলা সম্পূর্ণ হবার আগেই আমার মাল পড়ে যাওয়ায় আমার নিজের উপরে খুব রাগ হতে লাগলো । এদিকে মশায় আমার দুটো পা কামড়ে ফুলিয়ে দিয়েছে – এতক্ষণ প্রচণ্ড উত্তেজিত থাকায় সেটা মালুম পাইনি । আমি রাগে বাঁড়াটা প্যান্টের মধ্যে ঢুকিয়ে চেন আটকে ভোলাদের বাড়ী চলে গেলাম ।
ভোলাদের বাড়ীর দরজা দিয়ে ঢুকতে যাব এমন সময়ে হঠাত মনে পড়লো এই যা গিফটাতো আনা হয় নি । কিন্তু আমি নিশ্চিত ছিলাম আমি ওটা হাতে করেই বাড়ি থেকে বেরিয়েছি – তবে কোথায় গেলো ? নিশ্চয়ই ওটাকে আমি উত্তেজনার বশে গোয়ালের পাশে জঙ্গলে ফেলে এসেছি । তাড়াতাড়ি পিছন ঘুরলাম – ফিরে যাবার জন্য , হঠাত কাঁধের উপর একটা হাত এসে পড়লো । ঘুরে দেখি ভোলার মা – কোথায় যাচ্ছ, আমাকে প্রশ্ন করল আনটি । আনটিকে দেখে আমি তোতলাতে থাকলাম । আসলে কদিন আগে আনটির সাথে আমার একটা ব্যাপার ঘটে গেছে । আমি একটা খাতা ফেরত দিতে ওদের বাড়ি গেছি – দেখি ওর মা স্নান সেরে একটা বাসন্তী রঙের ভিজে শায়া বুকের উপর বেঁধে কলতলা থেকে ঘরে ঢুকে গেলো । এমনিতেই ভোলার মা খুবই সুন্দরী , তার উপর সদ্যস্নাত অর্ধনগ্ন রূপ দেখে আমার পাদুটো যেন মাটিতে আটকে গেল । আমার সামনে দুটো রাস্তা খোলা ছিল – ওখান থেকে বেরিয়ে আসা , নয়ত ভোলার নাম ধরে জোরে জোরে ডাকা । আমি কোনটাই করতে পারলাম না – মোহাবিষ্টের মত পায়ে পায়ে ঘরের দিকে এগিয়ে গেলাম ।এই চটি কাহিনী আপনি বাংলা চটি সাইট ডট কম এ পড়ছেন । ঘরে ঢুকতেই দেখলাম সে এক অপরূপ স্বর্গীয় দৃশ্য – ভোলার মা ড্রেসিং টেবিলের সামনে সম্পূর্ণ উলঙ্গ হয়ে দাঁড়িয়ে সামনের দিকে ঈষৎ ঝুঁকে মেঝের থেকে ভিজে সায়াটা হাত বাড়িয়ে তুলছে । মাথার উপর মেহেন্দি করা চুল চুড়ো করে বাঁধা , সুন্দর আয়ত চোখ জোড়া – তার উপর প্লাক করা ভুরু । টিকালো নাকে একটা হিরের নাকফুল , গোলাপি ঠোট ,সুন্দর চিবুক-ঠোঁটের ফাঁক দিয়ে একটা গজদাঁত ঝিলিক দিচ্ছে । উন্নত গ্রীবা , প্রশস্থ কাঁধ-সুডোল দুখানি হাত – ফাঁক দিয়ে দেখা যাচ্ছে চাঁপা ফুলের রঙের ঈষৎ লম্বাটে স্তন , তার উপর বাদামি রঙের বৃন্ত শীতল জলে স্নান করার কারনে খাড়া হয়ে আছে । কোমরে কিছুটা মেদ – সুগভীর নাভি । তানপুরার খোলের মত পাছা – উরুসন্ধিতে সযত্নে ছাঁটা চুলে ঢাকা প্রসস্থ যোনি । কলাগাছের থোড়ের মত উরু । আমি স্রেফ নির্বাক হয়ে দাঁড়িয়ে যৌনতার দেবীকে দেখতে লাগলাম । ও তুই , কিন্তু তোর বন্ধুতো এখন নেই , পড়তে গেছে – ভিজে সায়াটা দিয়ে কোন রকমে মাই আর গুদটুকু ঢেকে আনটি বলে উঠলো । আমি চেতনায় ফিরে এসেই লজ্জায় পিছন ঘুরে চখা গরুর
 sexy golpo

ADS